কচুয়ায় নির্ভর রক্তদাতা সংস্থার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কচুয়ার ডাকঃ চাঁদপুরের কচুয়ায় নির্ভর রক্তদাতা সংস্থার দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে। সোমবার (৮ জুলাই) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্ভর রক্তদাতা সংস্থার বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠিত হয়।

নির্ভর রক্তদাতা সংস্থার সভাপতি (ভারপ্রাপ্ত) বোরহান উদ্দিন সবুজের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাজহারুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রুমন দে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় সহ-সাধারন সম্পাদক, মানবতার ডাক সামাজিক সংগঠনের সাধারন সম্পাদক ও পথেরশিশুর পাঠশালার নির্বাহী পরিচালক মোঃ মহসিন হোসাইন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সনতোষ চন্দ্র সেন, মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন সিকদার, আমরা রক্তসন্ধানী পরিবারের প্রধান নির্বাহী ওয়াহিদুজ্জামান সাগর ও সমাজ সেবক ছফিউল্লাহ পাটওয়ারী।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন- সংগঠনের সভাপতি বোরহান উদ্দিন সবুজ।

বর্ষপূর্তি অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মানবতার ডাক সামাজিক সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও পথেরশিশুর পাঠশালার সহকারি পরিচালক ছেফায়েত হোসেন, প্রভাত মহামায়া শাখা সভাপতি মোঃ হাবিব, নির্ভর রক্তদাতা সংস্থার মহিলা বিষয়ক সম্পাদক নুসরাত জাহান নুর, সদস্য সুমন।

বিষয়ক সম্পাদক প্রথমে কোরআন তেলাওয়াতের মাধ্যমে কর্মসূচি অনুষ্ঠিত হয় নির্ভর রক্তদাতা সংস্থার কেক কেটে ২য় প্রতিষ্ঠা বার্ষিকীর উদযাপন করেন অতিথিরা।

নির্ভর রক্তদাতা সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অতিথিবৃন্দ, কবি ও লেখক, আর্তমানবতার সেবায় অবদান রাখায় বিভিন্ন স্বেচ্ছা সেবী সংগঠন ও রক্তদাতাকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

144 total views, 2 views today