যুক্তরাজ্যের হাটফোড সিটি মেয়রের সাথে স্থানীয় লাইভ মিউজিক অনুষ্ঠানে একান্ত আলাপচারিতায় কচুয়ারডাক সম্পাদক!

কচুয়ারডাক নিউজ ডেস্কঃ যুক্তরাজ্যের হাটফোড সিটি মেয়র রোজমেরি বোল্টন এর সাথে স্থানীয় লাইভ মিউজিক অনুষ্ঠানে একান্ত আলাপচারিতায় কচুয়ারডাক সম্পাদক এডভোকেট শাখাওয়াত হোসেন টিটো!

সিটি মেয়র ও এডভোকেট শাখাওয়াত স্থানীয় ক্ষমতাসীন কনজারভেটিব দলের সদস্য, দীর্ঘদিন একসাথে দলের জন্য কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাদের। সাম্প্রতিক কনজারভেটিব দলের লীডার ও প্রধানমন্ত্রী বরিস জনসন কে দলের সদস্য হিসেবে ভোট দিয়েও নির্বাচিত করেন তারা। সম্প্রতি কচুয়ারডাক সম্পাদক কে বাংলাদেশ “হলি ডে” কেমন কেটেছে জানতে চাওয়া হলে তিনি গত ২৯ শে মে থেকে ২১ শে জুন বাংলাদেশের হলি ডে নিয়ে বিস্তারিত আলোচনা করেন, তিনি বলেন বাংলাদেশ অতীতের যে কোন সময়ের চেয়ে এখন অনেক নিরাপদ, মানুষের জীবন মান অনেক ভালো কারণ হিসেবে তিনি বলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী হচ্ছেন দেশের স্থপতি বংগবন্ধু কন্যা, মাদার অব হিউমেনিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বংগবন্ধুকে হত্যা ও ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস নিয়েও তাদের মধ্যে কথা হয়, তিনি এই হত্যাকাণ্ডের জন্য দুঃখ প্রকাশ করেন। সিটি মেয়র রোহিঙ্গাদের আশ্রয় প্রদানে বাংলাদেশ সরকার কে মানবিক উদ্যোগ গ্রহণ ও আশ্রয় প্রদান করার জন্য ধন্যবাদ জানান। এডভোকেট শাখাওয়াত
সিটি মেয়র রোজমেরি বোল্টন কে বাংলাদেশ সফরে আমন্ত্রন জানালে তিনি এক সময় বাংলাদেশে বেড়াতে আসবেন বলেও আগ্রহ প্রকাশ করন এবং কচুয়ারডাক সম্পাদক সিটি মেয়রকে ধন্যবাদ প্রদান করেন।

59 total views, 1 views today