কচুয়ার কড়ইয়া ও আশ্রাফপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি গঠন

কচুয়ার ডাক ঃ
কচুয়া উপজেলার কড়ইয়া ও আশ্রাফপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের নতুন আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলা যুবলীগের সভাপতি পৌর মেয়র মো. নাজমুল আলম স্বপন ও সাধারণ সম্পাদক মো. শাহজালাল প্রধান জালাল পৃথক পৃথকভাবে নতুন এ আহবায়ক কমিটির অনুমোদন দেন। এতে কড়ইয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. তারেক শামস মিঠুকে আহবায়ক ও সাবেক সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন প্রধানকে যুগ্ম আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। অপরদিকে আশ্রাফপুর ইউনিয়নের মো. শিপন রানাকে আহবায়ক ও মো. ইকবাল হোসেন মানিককে যুগ্ম আহবায়ক করে ওই ইউনিয়ন যুবলীগের নতুন ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

 

এদিকে কচুয়া উপজেলাধীন ৯নং কড়ইয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের নতুন কমিটিতে মো. তারেক শামস মিঠুকে আহবায়ক ও মো. জসিম উদ্দিন প্রধানকে যুগ্ম আহবায়ক এবং আশ্রাফপুর ইউনিয়নের মো. শিপন রানাকে আহবায়ক ও মো. ইকবাল হোসেন মানিককে যুগ্ম আহবায়ক ঘোষণা করায় কচুয়ার উন্নয়নের রূপকার সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, উপজেলা যুবলীগের সভাপতি মেয়র নাজমুল আলম স্বপন ও সাধারণ সম্পাদক মো. শাহজালাল প্রধান জালাল কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এ ইউনিয়নের তৃনমৃলের সাধারণ নেতাকর্মীরা।

ছবি ১ ঃ কড়ইয়া ইউনিয়ন যুবলীগের নতুন আহবায়ক কমিটি হস্তান্তর করছেন যুবলীগ সভাপতি নাজমুল আলম স্বপন ও সাধারণ সম্পাদক শাহজালাল প্রধানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

125 total views, 1 views today