বাংলাদেশ কমিউনিটিকে নিয়ে কাতারে সেফটি এন্ড সিকিউরিটি বিষয়ক জনসচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত!  

ইউসুফ পাটওয়ারীঃ কাতার স্বরাষ্ট্র মন্ত্রণালয় এমওআইর উদ্বেগে কাতারে বাংলাদেশ কমিউনিটিকে নিয়ে সেফটি এন্ড সিকিউরিটি বিষয়ক জনসচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।  

১০ই অক্টোবর স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় মদিনা খলিফা ট্রাফিক ডিপার্টমেন্ট হেডকোয়ার্টার অডিটোরিয়াম মিলনায়তনে উক্ত সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে ট্র্যাফিক, ড্রাগ এনফোর্সমেন্ট, ক্যাপিটাল সিকিউরিটি, সাইবার ক্রাইমস, ভিসা সাপোর্ট সার্ভিস এবং কমিউনিটি পুলিশ সহ স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিভিন্ন ডিভিশন সেমিনারে অংশ নিয়ে প্রবাসীদের জনসচেতনতার বিষয় পরামর্শ প্রদান করেন

এছাড়া বাংলাদেশ কমিউনিটির সদস্যদের জন্য প্রাসঙ্গিক আইনগুলি ব্যাখ্যা করেন এবং সেমিনারে উপস্থিতির প্রশ্নের জবাবও দেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা।

এতে অংশগ্রহণ করেন আমিন রসুল সাইফুল, আনোয়ার হোসেন শাহ্‌, অধ্যপক মোঃ জশিম উদ্দিন

এম,ও,আই এর পাবলিক রিলেশন কর্মকর্তা ফয়সাল আল হুদাইয়ের পরিচালনায় বক্তব্য রাখেন কাতারে নিযুক বাংলাদেশের রাষ্ট্রদূত আসুদ আহমেদ, বিসিকিউর সভাপতি আনোয়ার হোসেন আকন ও কমিউনিটি পুলিশের মহাপরিচালক ড. বাহাউদ্দিন

পরিশেষে কাতার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আসুদ আহমদকে ক্রেস্ট প্রদান করা হয়।

55 total views, 3 views today