কচুয়ায় আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি গঠন নিয়ে অনিয়মের অভিযোগ আনায় হুমকি প্রদান

কচুয়ার ডাক ঃ কচুয়া উপজেলার গোহট ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি গঠন নিয়ে অনিয়মের অভিযোগ আনায় গোহট ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দুলাল প্রধানের নেতৃত্বে অত্র ইউনিয়নের বিজন সরকার, জাহাঙ্গীর আলম,আ: কাদেরকে হেনস্থ করে হুমকি দমকি প্রদান করে। এতে ঐ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিন উদ্দিন ও সাধারন সম্পাদক শাহাজাহান প্রধানের ইঙ্গিত অছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।
অভিযোগে অরো উল্লেখ আছে, অত্র ইউনিয়নের ২ ৩ ৫ ও ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটির মেয়াদ থাকা সত্বে ও গোপনে পকেট কমিটি করে দলীয় বিশৃঙ্খলা করেছে। এতে আওয়ামী লীগ নেতা কর্মীদের মধ্যে চরম অন্তকোন্দল সহ সংঘর্ষের অবস্থা বিদ্যমান । উক্ত পকেট কমিটিতে বিএনপি জাতীয় পার্টি ও জামাতের লোক অন্তভুক্ত করা হয়। সভাপতি আমিন উদ্দিন সাম্প্রদায়িক উস্কানী মুলক বক্তব্য দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে আসছে। যাহা দলীয় আদর্শের পরিপন্থি। অমিন উদ্দিন প্রকাশ্যে বলে বেড়াচ্ছে দলীয় কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার পূর্ব মুহুর্ত পর্যন্ত পরিবর্তন পরিবর্ধন করিবেন। তিনি প্রকাশ্যে হুমকি দমকি দিয়ে বেড়াচ্ছেন যে তার বিরুদ্ধে কেউ প্রার্থী হইলে তাহাকে সন্ত্রাসী দিয়ে প্রার্থী হওয়া থেকে বিরত থাকতে বাধ্য করিবেন এবং কাউন্সিল সভায় হট্রগোল করার চেষ্টা করিবেন। সাংগঠনিক সম্পাদক দুলাল প্রধান বিএনপি ও জাতীয় পার্টি থেকে অনুপ্রবেশকারী এবং বিদ্যুৎ সংযোগ দেওয়ার নামে গ্রাহক থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। এছাড়া দরবার করে মানুষ থেকে টাকা পয়সা হাতয়ি নেয়। বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত কোন মাদক সেবী দলীয় পদ পদবীতে থাকতে পারবে না।
এ সব অভিযোগ এনে- উপজেলা আওয়ামী লীগের সভাপতি / সাধারন সম্পাদক বরাবর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আকতার হোসেন রানার স্বাক্ষরিত একটি অভিযোগ পত্র গত ২ নভেম্বর প্রদান করে। চিঠিতে অনুলিপি দেওয়া হয় – সভাপতি/ সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি। সভাপতি / সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখা।

88 total views, 2 views today