কচুয়ারডাক অনলাইনে বাংলাদেশ আওয়ামীলীগ কচুয়া উপজেলা শাখা ও সহযোগী সংঘটন এবং ব্যাক্তি বিশেষদের সংবাদ বর্জন, প্রকাশ ও প্রচার না করার সিদ্ধান্ত!

কচুয়ারডাক প্রেসবিজ্ঞপ্তিঃ-বাংলাদেশ আওয়ামীলীগ কচুয়া উপজেলা শাখা ও সহযোগী সংঘটন এবং ব্যাক্তি বিশেষদের সংবাদ বর্জন, প্রকাশ ও প্রচার না করার সিদ্ধান্ত!
কচুয়ারডাকে প্রকাশিত বিভিন্ন সময়ে বিভিন্ন জাতীয় ও স্থানীয় নিউজ কে কেন্দ্র করে বাংলাদেশ আওয়ামীলীগ কচুয়া শাখা ও সহযোগী সংঘটন এবং দায়িত্বশীলদের কাছ থেকে কোন রকম অফিসিয়াল প্রতিবাদ না পাওয়ায় কিংবা তাদের প্রতিবাদ ব্যাতীত বিভিন্ন সময় কচুয়ারডাক কে জড়িয়ে মিছিল মিটিং আন্দোলন এবং সামাজিক মাধ্যমে বিষেদাগার কে কেন্দ্র করে বিভিন্নভাবে কচুয়ারডাক রিপো্টাদের হুমকির সস্মুখীন হতে হয়েছে বিধায় কচুয়ারডাক সম্পাদকীয় বিশেষ নজরে এসেছে !
কচুয়ারডাক ও সম্পাদকীয় পরিষদ সকল হুমকি আইনগতভাবে মোকাবিলা করার সক্ষমতা রয়েছে সে লক্ষ্যে আইনজীবী (ব্যারিস্টার,এডভোকেট) টিম কাজ করছে এবং বিভ্রান্তিমুলক পোস্ট, ফেসবুক ও ব্যাক্তি বিশেষদের ষড়যন্ত্র , প্রমান ও তথ্যাদি খতিয়ে দেখছে।

কচুয়া উপজেলা আওয়ামীলীগ দায়িত্বশীলদের কাছ থেকে প্রতিবাদ না পাওয়ায় তা দিনে দিনে আরও বেড়েই চলছে, কচুয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক তা কোনভানেই এড়িয়ে যেতে পারেন না !

উপরোক্ত পরিস্থিতি বিবেচনায় কচুয়ারডাক সম্পাদকীয় পরিষদ সিদ্ধান্ত নিতে যাচ্ছে যে, দায়িত্বশীলদের কাছ থেকে সন্মানজনক ফয়সালা না হওয়া পর্যন্ত কচুয়ারডাক রিপোটারগন কচুয়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংঘটন এবং ব্যাক্তি বিশেষদের সকল সংবাদ সংগ্রহ, নিউজ,ভিউজ,ভিডিও কচুয়ারডাক ফেসবুক পেইজ ও অনলাইনে প্রকাশ থেকে বিরত থাকবে। বাংলাদেশ আওয়ামীলীগ কচুয়া উপজেলা শাখা ও সহযোগী সংঘটন ও ব্যাক্তি বিশেষদের খবর ব্যাতীত অন্যান্য সকল খবর অতীতের ন্যায় নিয়মিত প্রচার ও প্রকাশ করবে বলে সিদ্ধান্ত নিয়েছে কচুয়ারডাক সম্পাদকীয় পরিষদ।

আশা করি উক্ত বিষয়টি নিয়ে কচুয়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংঘটনের শুভ বুদ্ধির উদয় হবে এবং কচুয়ারডাকে প্রকাশিত যে কোন সংবাদে সংক্ষুব্ধ হলে সংশ্লিষ্ট সংবাদ মাধ্যমে প্রতিবাদ না দিয়ে সকল প্রকার ষড়যন্ত্র ও বিশেদাগাড় চড়ানো থেকে থেকে নিজেদেরকে বিরত রাখবে এবং শিগ্রই তাদের সিদ্ধান্ত জানাবেন।
কচুয়ারডাকে প্রকাশিত খবরের প্রতিবাদ সংশ্লিস্ট মিডিয়ায় না দিয়ে রাস্তাঘাটে ব্যানারে কচুয়ারডাকের নাম লিখা, সামাজিক মাধ্যমে বিশেদাগাড় ছড়ানো আইনত অন্যায় ও অপরাধও বটে, যা সাইবার ক্রাইম, আই সি,টি আইন অমান্যের শামিল। উক্ত বিষয়টি আমলে নিয়ে কচুয়ারডাক আইনজীবী টিম ব্যাক্তি বিশেষদের আইনগত নোটিশ প্রদান করার সিদ্ধান্ত নিয়েছে, আশা করি সবাই আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে অন্যায় কাজ থেকে বিরত থাকবে,অন্যথায় ংশ্লিষ্টদের আইন অনুযায়ী ব্যাবস্থা গ্রহনে বাধ্য থাকবে।
কচুয়ারডাক সত্য প্রকাশে প্রতিজ্ঞাবদ্ধ!
ধন্যবাদ
সম্পাদকীয়!

60 total views, 1 views today