কিশোর গ্যাংয়ের উৎপাতে স্কুল ছাত্রীর আত্মহত্যার মামলার প্রধান আসমী গ্রেফতার

ছবিঃ কিশোর গ্যাংয়ের উৎপাতে স্কুল ছাত্রীর আত্মহত্যার মামলার প্রধান আসমী আশিষ গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি ॥
কচুয়া উপজেলার কিশোর গ্যাংয়ের উৎপাতে স্কুল ছাত্রী রুপার আত্মহত্যার মামলার প্রধান আসমী ইভটেজার আশিষ দেবনাথকে পুলিশ গ্রেফতার করেছে। উপজেলার শহিদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী রুপাকে বিদ্যালয়ের আসা যাওয়ার পথে এ কিশোর গ্যাংরা ইভটিজিং করতো এবং তাকে বিভিন্ন কুপ্রস্তাব দেওয়া হতো,কোনো প্রস্তাবে রুপা সাড়া দিতো না।
অবশেষে রুপা গত ১২ জানুয়ারী বিকাল ৩.৩০ মিনিটে স্কুল থেকে তার কোয়া গ্রামের তার নিজ বাড়ীতে যাওয়ার সময় পিচু নেয় প্রধান আসামি আশিষ ও তার আরো ক’বন্ধু । এসময় তারা রুপার বাড়ীতে গিয়ে বিভিন্ন অশ্লীল ভাষায় কথা বলা সহ ভয়ভীতি দেখায় । তারা জোরপূর্বক রুপার নগ্ন ছবি ধারন করে ফেসবুকে ছাড়বে বলে ও হুমকির প্রদর্শন করে। এমনে অপমানের জ¦ালা সইতে না পেরে ১২জানুয়ারী বিকালে সবার অগোচরে নিজ গৃহে আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
এব্যাপারে রুপার বাবা রতন চন্দ্র দাস আশিষকে প্রধান আসামী করে কচুয়া থানায় একটি এজহার দায়ের করে । মঙ্গলবার রাতে কুমিল্লার কোতয়ালী থানার পুলিশের সহযোগীতায় কচুয়া থানার পুলিশ আশিষকে কুমিল্লা চকবাজারের বালুথুবা এলাকায় থেকে গ্রেফতার করেন।
এদিকে এলাকার সর্ব সাধারনের পক্ষ থেকে রুপার আত্মহত্যার প্ররোচনা কারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী জোড়ালো হয়ে উঠছে ।

70 total views, 1 views today