কচুয়ারডাক প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গাজী সোলায়মান স্ব-স্ত্রীক চিকিৎসার জন্য গতকাল বাংলাদেশ সময় রাত ১০ঃ০৭ মিনিটে লন্ডন হিত্রো এয়ারপোর্টে সুস্থভাবে পৌঁছেছেন!

কচুয়ারডাক নিউজ ডেস্কঃ কচুয়ারডাক প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গাজী সোলায়মান স্ব-স্ত্রীক চিকিৎসার জন্য গতকাল বাংলাদেশ সময় রাত ১০ঃ০৭ মিনিটে লন্ডন হিত্রো এয়ারপোর্টে সুস্থভাবে পৌঁছেছেন!

কচুয়ারডাক সম্পাদক এডভোকেট শাখাওয়াত হোসেন টিটো তার পরম শ্রদ্ধেয় বাবা-মা কে এয়ারপোর্ট থেকে রিসিভ করে সরাসরি তার নিজ বাড়ী হাটফোড শহরে নিয়ে যান, সেখানেই
পরিবারের সাথে রাত্রিযাপন করেন।

অতঃপর শাশ্বঃকস্ট বেড়ে যাওয়ায় আজ বাংলাদেশ সময় দুপুর ৩.০০ ঘটিকার সময় থেকে ডাক্তার রেজিষ্ট্রেশন সম্পন্ন করে অবজারবেশনে রয়েছেন।

সম্পুর্ন সুস্থ হওয়া পর্যন্ত তারা তাদের বড় ছেলে কচুয়ারডাক সম্পাদক এডভোকেট শাখাওয়াত হোসেন টিটোর নিজ বাসায় অবস্থান করবেন।

দীর্ঘদিন পর বাবা-মাকে কাছে পেয়ে খুব উচ্ছ্বসিত, এবং আবেগাপ্লুত হয়ে পড়েন কচুয়ারডাক সম্পাদক, গত মে ২০১৯ বাড়িতে এসে বাবা-মার সেবা যত্ন নিয়ে খুব চিন্তিত।হয়ে পড়েন তিনি !

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গাজী সোলায়মান গত ২০১৭ সালে মাইনর স্ট্রোক হলে উন্নতমানের ব্যায়বহুল চিকিৎসা সেবা গ্রহন করে আল্লাহ পাকের অশেষ মেহের বানীতে দীর্ঘদিন ঢাকায় চিকিৎসা সেবা গ্রহন করে প্রানে বেচে যান।

লন্ডনে চিকিৎসা সেবা গ্রহণ ও সুস্থ হয়ে, লন্ডন থেকে তাদের বড় মেয়ে যুক্তরাস্ট্র প্রবাসী কচুয়ারডাক প্রতিষ্ঠাতা সম্পাদক নুরজাহান আক্তার এর কাছে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

কচুয়ার প্রতিথজশা রাজনৈতিক ব্যাক্তি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গাজী সোলায়মান কচুয়ার বিভিন্ন রাজনৈতিক সহযোদ্ধা, স্থানীয় জনগন এবং কচুয়ারডাক পাঠক ও শুভাকাঙ্ক্ষীদের কাছে চিকিৎসা সেবা গ্রহণ করে সুস্থভাবে দেশে ফিরে আসার জন্য সম্পাদক পরিসদ ও কচুয়ায়ারডাক পরিবারের পক্ষ থেকে দোয়া দরখাস্ত করছে। আমিন।

124 total views, 2 views today