কচুয়ায় অনির্বান মানব কল্যান এসোসিয়েশন উদ্যোগে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

কচুয়া প্রতিনিধিঃ ঈদকে সামনে রেখে প্রতি বছরের মতো এবারও গরিব-অসহায় দুঃস্থ ও পথবাসী মানুষের মাঝে সেমাই-চিনিসহ ঈদ সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন অনির্বান মানব কল্যান এসোসিয়েশন।
বৃহস্পতিবার  সকালে  কচুয়া উপজেলার গুলবাহার, দেবীপুর, দোঘর, মহদ্দিরবাগ গ্রামে   ঘুরে ঘুরে সংগঠনে বন্ধুরা শতাধিক  পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে।
এ সময় সামাজিক দূরত্ব বজায় রেখে মোঃ রফিকুল  ইসলাম রনি, শরিফুল ইসলাম, নূর হোসেন, মো. রাকিব হোসেন, মোঃ রুবেল হোসেন, মোঃ আল-আমিন মজুমদার,মোঃ হাবিবুর রহমান, মোঃ সাখাওয়াত হোসেন, কামাল হোসেন, মো. শামীম হোসেন,মো.  আল-আমিন, রাসেল হোসেন সিফাত,  শাহপরান মজুমদার, মাসুম বিল্লাহসহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় সংগঠনের সদস্যরা জানান,দেশের এই ক্রান্তিকাল মুহূর্তে সংগঠনের পক্ষ থেকে শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছি। করোনা প্রভাব বিস্তার থাকলে আমাদের এ সহযোগিতা অব্যাহত থাকবে।
তারা আরো বলেন,অনির্বান মানব কল্যান এসোসিয়েশন  বর্তমান করোনা পরিস্থিতিতে বিগত দুই মাস লকডাওন থাকার কারনে অনেকেই কাজকর্ম করতে পারছেনা বিধায় বেকার আছেন সেদিক বিবেচনা করে আমরা অনির্বান মানব কল্যান এসোসিয়েশনের পক্ষে   ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই প্রতি বছর মতো এবারে ঈদ সামগ্রী বিতরণ  উদ্যোগ নিয়েছে।
গ্রামের অসহায়,গরীব,কর্মহীন মানুষের  সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতেই আমাদের এই সামাজিক সংগঠন অনির্বান মানব কল্যান এসোসিয়েশনের ক্ষুদ্র আয়োজন। এই সংগঠনটি ৪ বছর ধরে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিবাহ প্রতিরোধ করুন, সমাজের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে আসছে, শীত আসলে শীতবস্ত্র বিতরণ, দুর্যোগ হলে অসহায় মানুষের পাশে থেকে ত্রাণ বিতরণ,  ঈদ উৎসব আসলে  ঈদ সামগ্রী বিতরণসহ বিভিন্ন কার্যক্রম করে আসছেন।
কচুয়াঃ কচুয়ায় অনির্বান মানব কল্যান এসোসিয়েশন উদ্যোগে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণীর একাংশ।