ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সঃ)-এর প্রতি অবমাননাকর ব্যঙ্গচিত্র তৈরি করার প্রতিবাদে কচুয়া উপজেলায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অব্যাহত

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সঃ)-এর প্রতি অবমাননাকর ব্যঙ্গচিত্র তৈরি করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে কচুয়া উপজেলার আকানিয়া-নাছিরপুর-দড়ি-লক্ষীপুর গ্রামের মুসল্লিরা।

সোমবার সকালে আকানিয়া খানকা শরিফ প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। ওই সময় ব্যানার-ফেস্টুন নিয়ে সস্নোগানে সস্নোগানে কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় বক্তৃতা করেন দৌলতপুর সুনি্নয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ আবু ইউসুফ। সমাবেশে মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ মহিউদ্দিন। ওই সময় ফ্রান্সের পণ্য বয়কট ও ফ্রান্সের সাথে বাংলাদেশের সম্পর্ক বিচ্ছিন্ন করার দাবি জানান বক্তারা।

সমাবেশ ও মিছিলে উপস্থিত ছিলেন মাওলানা মুফতি মোঃ শিহাব উদ্দিন, মাওলানা বারাকাত, মাসুদ হোসাইন, মাওলানা মোঃ ফখরুদ্দিন, ইউপি সদস্য মোঃ সিরাজুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আবদুল হান্নান, মোঃ জাহিদুল ইসলাম বাবুল, শিক্ষক দিদার আলম, কামাল কোম্পানি, রুহুল আমিন, আবু তাহের ও মাওলানা নুরে আলম প্রমুখ।