তারেকের পেট্রনাইজে লন্ডন থেকে সরকার বিরোধী অপপ্রচার চালাচ্ছে ”কচুয়ার ডাক” শীর্ষক দেশের জাতীয় গনমাধ্যমে প্রচার ও প্রকাশের প্রতিবাদে কচুয়ারডাক সম্পাদক ও উপদেষ্টা পরিষদের সাংবাদিক সম্মেলন লাইভ LIVE !!

তারেকের পেট্রনাইজে লন্ডন থেকে সরকার বিরোধী অপপ্রচার চালাচ্ছে `কচুয়ার ডাক` শীর্ষক দেশের জাতীয় গনমাধ্যমে প্রচার ও প্রকাশের প্রতিবাদে কচুয়ারডাক সম্পাদক ও উপদেষ্টা পরিষদের সাংবাদিক সম্মেলন লাইভ LIVE !!

গত ২৪/০৪/২০২১ ইংতারিখে প্রধান আসামী সেলিম মাহমুদ@পাপুলসহ সকল সংবাদ মাধ্যমে আইনগত নোটিশ প্রদান।

উক্ত লাইভ ইংরেজি ও বাংলা ভার্সনে দেশের বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রচারিত হবে। বাংলাদেশের ঢাকা বিশ্ববিদ্যালয়, কেন্দ্রীয় দলীয় কার্যালয়ে লাইভ দেখার ও প্রশ্ন উত্তর প্রদান করার সুযোগ থাকবে। দেশ-বিদেশ থেকে উপজেলার সকল মুক্তিকামী নাগরিকদের লাইভ সরসরি দেখার ও শেয়ার করার জন্য অনুরোধ করা হলো।

বাংলাদেশের হেফাজতের নেপথ্যে কারা জড়িত,তথ্য ও গবেষণা সম্পাদকের কাজ কি, বাংলাদেশ থেকে মানবপাচার কারীদের সহায়তাকারী, এবং পাচার রোধ আমাদের করনিয় কি হতে পারে!

উপজেলায় শান্তিপ্রিয় মানুষের মনের কথা, নীপিড়ন,  অবৈধ উপায়ে উপজেলার জনগনের চেয়ারম্যানকে বরখাস্তের চেষ্টা, ইয়াবা কারবারী, সাম্প্রতিক ব্যাবসায়ী অপহরনের চেষ্টা ইত্যাদি বিষয়ক লাইভে স্থান পেতে পারে। চোখ রাখুন নিয়মিত আপডেট কচুয়ারডাক সত্য প্রকাশে প্রতিজ্ঞাবদ্ধ, উপজেলায় আমরাই প্রথম আমরাই শীর্ষ অনলাইন, সংঘেই থাকুন।

Bangladesh renowned online asked bdnews24.com why the Awami League supported Shahid, Selim said it was a “strategic decision” of HT Imam, co-chairman of the ruling party’s election steering committee.“I only relayed it with my signature ,” said Selim, the information and research secretary of the party.

লাইভ এবং লিখিত ইংরেজী ও বাংলা মাধ্যমে ইউ কে সহ বিভিন্ন বাংলাদেশের দুতাবাসে প্রেরন করা হবে, আশা করছি খুব শিগ্রই দলীয় প্রধান এবং সরকার সংশ্লীস্টদের বিরুদ্ধে যথাযথ ব্যাবস্থা গ্রহন করবেন। সম্পাদকীয়