নাটোরের সিংড়ায় দুঃস্থদের জন্য রাতভর ত্রাণযজ্ঞ

নাটোরের সিংড়া উপজেলায় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নির্দেশে পৌর ও ইউনিয়ন পর্যায়ে খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত রাখতে রাতভর ত্রাণযজ্ঞ চলছে। সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস ও প্রতিমন্ত্রীর একান্ত সচিব মাওলানা রহুল আমিনের সরাসরি তত্বাবধানে এলাকায় এলাকায় দুঃস্থ ও অসহায় মানুষ নির্বাচন ও খাদ্যসামগ্রীর প্যাকেট প্রস্ততের কাজ চলছে। এছাড়া ত্রাণ হিসেবে প্রদত্ত খাদ্যসামগ্রী ক্রয়েও শতভাগ স্বচ্ছতার সাথে কাজ করছে পৌর মেয়রের নেতৃত্বে একটি বিশেষ টিম।

প্রতিমন্ত্রীর একান্ত সচিব মাওলানা রহুল আমিন জানান, সর্বশেষ আজ পর্যন্ত ২২ টন চাল ক্রয় করা হয়েছে। এসব চাল পৌর কমিউনিটি সেন্টারে অনান্য খাদ্যসহ প্যাকেটজাত করছে স্বেচ্ছাসেবকরা। এর আগে শুরু থেকেই খাদ্য সহায়তা পৌছে দেয়া হয়েছে ঘরে ঘরে। বিষয়টি মনিটরিং করছেন প্রতিমন্ত্রী নিজেই।

সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস বলেন, পৌর এলাকায় ত্রাণ বিতরণে অনেক ব্যক্তি ও প্রতিষ্ঠান অনুদান অব্যাহত রেখেছে। পাশাপাশি চাহিদামতো খাদ্য ও অনান্য সহায়তা করছেন প্রতিমন্ত্রী নিজেই। আমরা চেষ্টা করছি দুঃস্থদের ঘরে খাবার পৌছে দিতে। তবুও কেউ বাদ পড়ে গেলে আমাদের জানালে তার ঘরেও খাবার পৌছে যাবে।